Entertainment

আদানি পরিবারে বিয়ের সানাই, বাগদান সারলেন গৌতম আদানির ছোট পুত্র

ভারতীয় ব্যবসায়ী এবং আদানি গ্রুপের চেয়ারম্যান গৌতম আদানির বাড়িতে বিয়ের সানাই। শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদানির ছোট ছেলে জিৎ আদানি। রবিবার দিভা জাইমিন শাহের সঙ্গে বাগদান সেরেছেন আদানি পুত্র। দিভা সি দীনেশ অ্যান্ড কোং প্রাইভেট লিমিটেডের হীরা ব্যবসায়ী জাইমিন শাহের কন্যা দিভা। গুজরাটের আহমেদাবাদে ঘরোয়া করেই বাগদান অনুষ্ঠান সারেন তাঁরা। অনুষ্ঠানে শুধুমাত্র পরিবার এবং ঘনিষ্ঠরা উপস্থিত ছিলেন।

ইউনিভার্সিটি অফ পেনসিলভানিয়া স্কুল অফ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অ্যাপ্লাইড সায়েন্সেস থেকে পড়াশোনা শেষ করেছেন জিৎ আদানি। ২০১৯ সালে আদানি গ্রুপে যোগদান করেন তিনি। বর্তমানে গ্রুপ ফাইন্যান্সের ভাইস প্রেসিডেন্ট। গ্রুপ সিএফওর অফিসে তার কর্মজীবন শুরু করেন জিৎ। আদানি গ্রুপের ওয়েবসাইটে উল্লিখিত স্ট্র্যাটেজিক ফাইন্যান্স, ক্যাপিটাল মার্কেটস এবং রিস্ক অ্যান্ড গভর্নেন্স পলিসির পাশাপাশি বিমানবন্দর ব্যবসার দেখাশোনাও করেন আদানির ছোট পুত্র।

⦾ বিয়ের পর অভিনয় থেকে দূরে সরে যান, ঘর সামলাতে ব্যস্ত হয়ে পড়েন যে ৫ বলি নায়িকা

আগামী দিনে সুপার অ্যাপ তৈরির প্রস্তুতি নিচ্ছেন আদানি গ্রুপ। উল্লেখ্য, গৌতম আদানির দুই ছেলে। বড় ছেলে করণ আদানি, সিরিল শ্রফের মেয়ে পরিধি শ্রফকে বিয়ে করেছেন তিনি। আদানি স্পোর্টস এন্ড এসইজেড সিইও করণ আদানি। পাশাপাশি আদানি বিমানবন্দর হোল্ডিংস লিমিটেডের ডিরেক্টর তিনি। 

গত ২৪ জানুয়ারি হিন্ডেনবার্গ রিসার্চের রিপোর্টে আদানি গোষ্ঠীর বিরুদ্ধে স্টক কারচুপি এবং বিপুল ঋণের বোঝার অভিযোগ তোলা হয়। সেই সময় থেকে শেয়ার বাজারে ধস নেমেছে আদানি গোষ্ঠীর। এখনও পর্যন্ত প্রায় শেয়ার বাজার থেকে প্রায় ১২৭ বিলিয়ন মার্কিন ডলার হাওয়া হয়ে গিয়েছে আদানি গ্রুপের।

 

এই খবর ইউনিকাস প্রতিস্থাপন করেনি তাই এর কোনো কৃতিত্ব অথবা দ্বায়িত্ব ইউনিকাস এর নয়। দয়া করে এর উৎস টি খুঁটিয়ে দেখুন। এই পোস্ট টি আপত্তিকর হলে, তা অবিলম্বে মুছে ফেলতে আমাদের সত্বর যোগাযোগ করুন।