Entertainment

‘ফুলশয্যার ট্রেনিং নাকি!’, ট্রোলে শ্রাবন্তী ‘হাঁটুর বয়সী’ ছেলেকে রোম্যান্স করে

সোশ্যাল মিডিয়া ট্রোলিংয়ের মুখে অহরহ পড়েন তারকারা। হলিউড হোক বা বলিউড অথবা ঘরের পাশের টলিউড, সবক্ষেত্রেই এই কথা প্রযোজ্য। তবে কিছু তারকা আছেন যাঁদের নিয়ে যেন ট্রোল করার অপেক্ষাতেই থাকেন নেটিজেনরা। সেই তালিকায় আছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নায়িকার থেকে সোশ্যাল পোস্ট আসা মানেই ট্রোল শুরু।

শুক্রবার বিয়ের সাজে শ্রাবন্তী হাজির হন ইনস্টাগ্রামে। পরে আছেন কমলা-গোলাপি রঙের কাতান বেনারসি। মাথায় ওড়না, শোলার মুকুট। গা ভরা সোনার গয়না। কলকে আঁকা সাজ। হাতে আলতা। শিল্পী রুদ্র সাহা শ্রাবন্তীর এক ব্রাইডাল ভিডিয়ো শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। শ্রাবন্তীর সঙ্গের পুরুষ মডেল রবি শাউ পরে আছেন লাল রঙের পঞ্জাবি।

তবে এই ভিডিয়োর কমেন্ট সেকশনে চোখ রাখলে চমকে উঠবেনই! একজন লিখলেন, ‘এটা পঞ্চম বিশ্বযুদ্ধ নাকি!’ অপরজনের কমেন্ট, ‘মনে হচ্ছে আবার একটা বিয়ে খাবো দিদির।’ তৃতীয়জন লিখলেন, ‘মাঝে মাঝে মনে হয়, বহুবিবাহ করার জন্যই এর জন্ম।’

শ্রাবন্তীর সঙ্গে থাকা পুরুষ মডেলের বয়স নিয়েও ভেসে এল কটাক্ষ। জনৈকের মন্তব্য, ‘সন্তানসম ছেলের সঙ্গে এসব যে কী করে… ভয় হয় কোনদিন না ফুলশয্যার ফোটোশ্যুট করে ফেলে।’

অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের কাবেরী অন্তর্ধান সিনেমায়। এরপর তাঁকে দেখা যাওয়ার কথা রয়েছে ‘অভিযাত্রিক’-খ্যাত শুভ্রজিৎ মিত্রর পরের সিনেমা দেবী চৌধুরানী-তে। যেখানে নাম ভূমিকায় তিনি আর প্রসেনজিৎ চট্টোপাধ্যায় হচ্ছেন ভবানী পাঠক। স্থানীয় লোককথা ও ইস্ট ইন্ডিয়া কোম্পানির আর্কাইভের সাহায্য নিয়ে তৈরি হয়েছে চিত্রনাট্য। টলিউড সূত্রে খবর, সবচেয়ে বড় বাজেটের বাংলা ছবি হতে চলেছে এটা। এই সিনেমায় বিশেষ গুরুত্ব পাবে সেই সময়ের সন্ন্যাসী বিদ্রোহ। যা দমন করতে রীতিমতো বেগ পেতে হয়েছিল ব্রিটিশদের। তাই অ্যাকশনের দিকটাও মাথায় রাখা হয়েছে। যোগাযোগ করা হয়েছে বলিউডের বিখ্যাত অ্যাকশন ডিরেক্টর, ভিকি কৌশলের বাবা শ্যাম কৌশলের সঙ্গে। খুব সম্ভবত চলতি বছরেই ফ্লোরে যাবে এই সিনেমা। 

খবর রয়েছে, এখন নাকি শ্রাবন্তী প্রায়ই কফি শপ বা অ্যাওয়ার্ড শো যাচ্ছেন নিজের পরের ছবি (পড়ুন- দেবী চৌধুরানী)-র পরিচালকের সঙ্গে। যদিও পরিচালক ঘনিষ্ঠ এক সূত্র জানাচ্ছেন এরকম কোনও ব্যাপারই নেই। কাজের প্রয়োজনে সৌজন্য সাক্ষাৎ ব্যতীত কিছুই নয়। তবে ইন্ডাস্ট্রির অন্দরের ফিসফাস কমছে না কিছুতেই!

এদিকে আবার শ্রাবন্তী ফেঁসেছেন আদালতেও। তৃতীয় স্বামী রোশন সিং-এর উপর করা ডিভোর্সের মামলায় স্থগিতাদেশ দিয়েছে আদালত। রায়ে বলা হয়েছে মিথ্যা সাক্ষ্য দেওয়ার অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৪০ ধারায় যে ‘পারজারি’ (হলফনামা দিয়ে আদালতে মিথ্যা তথ্য পেশ) মামলা করেছিলেন রোশন, সেই মামলা জারি থাকবে। আর এই পারজারি মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত খোরপোষের মামলায় স্টে অর্ডার দিয়েছে আদালত। প্রসঙ্গত, প্রতি মাসে ৭ লক্ষ টাকা খোরপোষ দাবি করেছেন শ্রাবন্তী, জানিয়েছেন রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল।

(————– সমাপ্ত ————–)

এই খবর ইউনিকাস প্রতিস্থাপন করেনি তাই এর কোনো কৃতিত্ব অথবা দ্বায়িত্ব ইউনিকাস এর নয়। দয়া করে এর উৎস টি খুঁটিয়ে দেখুন। এই পোস্ট টি আপত্তিকর হলে, তা অবিলম্বে মুছে ফেলতে আমাদের সত্বর যোগাযোগ করুন।