Entertainment

বাবার খুনের কিনারায় হুইলচেয়ার বন্দি সারা,সামনে এল গ্যাসলাইটের ‘রোমহর্ষক’ ট্রেলার

নবাবি খুন তাঁর শরীরে। এবার রুপোলি পর্দাতেও রাজকুমারীর চরিত্রে সারা (চরিত্রের নাম মিশা)। তবে এই রাজকুমারী হুইলচেয়ারবন্দি। ছুটিতে বাবার ডাকে পৈতৃক রাজবাড়িতে এসে সে দেখে বাবা নেই! সৎ মা চিত্রাঙ্গদাকে (রুক্মিণী) প্রশ্ন করলে জানায়, তিন-চার দিনের মধ্যেই রাজা সাহাব ফিরে আসবেন। দিন কাটলেও খোঁজ নেই বাবার, ফোনও সুইচ অফ। ক্রমেই শঙ্কার কালো মেঘ ঘিরে ধরে মিশাকে।

এর মাঝেই একদিন রাতে আলো-আঁধারির মাঝে বাবার আবছা দর্শন পায় মিশা। কিন্তু মুহূর্তেই গায়েব তিনি। নিশ্চয় বিপদে পড়েছে বাবা, কেন তাঁর ফোন সুইচ অফ? কোথায় তিনি? এই প্রশ্ন ঘিরে ধরে তাঁকে। অথচ কেউই মিশার কথায় কান দিতে না-রাজ। এমনকি পুলিশও বিশ্বাস করছে না তাঁকে। অগত্যা, নিখোঁজ বাবার সন্ধানে নামে হুইলচেয়ার বন্দি মিশা।

এই রহস্যজট খুলতে নেমে আরও বড় প্রশ্নের মুখে পড়ে মিশা। গাড়ির ভিতর মৃত অবস্থায় বাবাকে পড়ে থাকতে দেখে সে। কিন্তু পরমুহূর্তেই গায়েব লাশ। সবটাই কি মিশার চোখের ভুল? কল্পনা? নাকি সত্যি খুন হয়েছে রাজা সাহাব! এই সাইকোলজিক্যাল থ্রিলার পরিচালনা করেছেন পবন কৃপালানি। লিড রোলে সারা, চিত্রাঙ্গদা ছাড়াও দেখা মিলবে বিক্রান্ত মাসির। ছবিতে সারার বাবার ছায়াসঙ্গী কপিলের চরিত্রে দেখা মিলবে বিক্রান্তের। এছাড়াও ছবিতে রয়েছে অক্ষয় ওবেরয়, রাহুল দেব এবং শিশির শর্মা।

ছবির ট্রেলার জুড়ে রয়েছে গা ছমছমে ভাব। প্রতিটা ফ্রেমে রয়েছে অদ্ভূত আঁধারের ছায়া। মিশা বাদে প্রত্যেক চরিত্রই যেন রহস্যে ঘেরা। ডিজনি প্লাস হটস্টারে সরাসরি মুক্তি পাবে এই ছবি। ‘রাগিনী এমএমএস’ খ্যাত পবন কৃপালনির শেষ ছবি ছিল ভূত পুলিশ’। সইফ-অর্জুন জুটির সেই ছবি দর্শক মনে দাগ কাটতে পারেনি। তবে ট্রেলারেই শিহরণ জাগালো ‘গ্যাসলাইট’। রাজবাড়ির এই রহস্যের কিনারার জন্য অপেক্ষা ৩১-এ মার্চের!

আরও পড়ুন-বিরাট চমক! ব্যাট হাতে নরওয়ের ডান্স গ্রুপের সাথে ফাটিয়ে নাচ কোহলির,অনুষ্কা লিখলেন..

————– সমাপ্ত ————–

 

এই খবর ইউনিকাস প্রতিস্থাপন করেনি তাই এর কোনো কৃতিত্ব অথবা দ্বায়িত্ব ইউনিকাস এর নয়। দয়া করে এর উৎস টি খুঁটিয়ে দেখুন। এই পোস্ট টি আপত্তিকর হলে, তা অবিলম্বে মুছে ফেলতে আমাদের সত্বর যোগাযোগ করুন।