Sports

‘অনেকের হৃদয় জয় করে নিয়েছে’, হাসান আলির স্ত্রীকে নিয়ে মন্তব্য

আইপিএল হোক বা পাকিস্তান সুপার লিগ কিংবা অন্য কোনও ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট। ম্যাচের মধ্যে বিভিন্ন রকম মজার ঘটনা ঘটেই থাকে। তা আবার ভাইরাল হতে বেশি একটা সময়ও লাগে না। এবার এমনই এক ঘটনা ঘটল পিএসএলে।

নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার সাইমন ডুল বর্তমানে পাকিস্তান সুপার লিগের ধারাভাষ্যকার হিসেবে কাজ করছেন। তারই মধ্যে বিতর্কে জড়িয়েছেন তিনি। তাও আবার বেফাঁস মন্তব্য করে। সম্প্রতি তিনি বাবর আজমের সম্পর্কে মন্তব্য করে ব্যাপক সমালোচনার মুখে পড়েন। সেই সময় বাবরের সম্পর্কে তিনি বলেন, ‘বাবর আজম শুধু নিজের জন্যই খেলেন। তিনি খুব ধীর গতিতেই খেলেন।’ এমন মন্তব্যের কারণে সাইমন ডুল সোশ্যাল মিডিয়ায় চর্চিত হন।

এবার ফের বিতর্কে জড়ালের ডুল। মঙ্গলবার পাকিস্তান সুপার লিগের ম্যাচে মুখোমুখি হয় ইসলামাবাদ ইউনাইটেড এবং মুলতান সুলতান। ম্যাচটিতে চরম উত্তেজনা সৃষ্টি হয়। শেষ বলের আগে পর্যন্ত বোঝা যাচ্ছিল না কে জিতবে। তবে সেই ম্যাচে জয়লাভ করে ইসলামাবাদ ইউনাইটেড। দলকে সমর্থন করতে মাঠে উপস্থিত ছিলেন হাসান আলির স্ত্রী সামিয়া। এই জয়লাভের পর পাকিস্তানি ক্রিকেটার হাসান আলির স্ত্রীকে নিয়ে এক মন্তব্য করেন ডুল। আর এই মন্তব্যের কারণে আবারও তিনি আলোচনার বিষয় হয়ে উঠেছেন।

পিএসএলে ইসলামাবাদ ইউনাইটেড মুলতানের বিরুদ্ধে অসাধারণ জয় পেয়েছে। সেই সময় ডুল ধারাভাষ্যকার করছিলেন। আর সেই সময় বারবার ক্যামেরায় ধরা পড়ে হাসান আলির স্ত্রীর সেলিব্রেশন। একবার নয়, বারবার তা দেখানো হয়। যখন হাসান আলির স্ত্রী সামিয়া আরজুকে দেখে ডুল বলেন, ‘তিনি এটা জিতেছেন। আমি বিশ্বাস করি যে তিনি অনেকের হৃদয়ও জয় করেছেন। এটা অসাধারণ ও রোমাঞ্চকর জয় হয়েছে।’

মুলতান ২০৬ রানের টার্গেট দিলে ইসলামাবাদ ১৯.৫ ওভারে সেই রান তুলে ফেলে। ইসলামাবাদ ২ উইকেটে ম্যাচ জিতে নেয়। ৯ মার্চ বৃহস্পতিবার ইসলামাবাদ গতবারের চ্যাম্পিয়ন লাহোর কালান্দার্সের মুখোমুখি হয়। কিন্তু তারা এই ম্যাচে পরাজিত হয় ১১৯ রানে।

এই খবর ইউনিকাস প্রতিস্থাপন করেনি তাই এর কোনো কৃতিত্ব অথবা দ্বায়িত্ব ইউনিকাস এর নয়। দয়া করে এর উৎস টি খুঁটিয়ে দেখুন। এই পোস্ট টি আপত্তিকর হলে, তা অবিলম্বে মুছে ফেলতে আমাদের সত্বর যোগাযোগ করুন।