Sports

মাঠের মাঝেই সঞ্চালিকাকে কোলে তুললেন মরিসন, ইনি আবার তারকা ক্রিকেটারের

পাকিস্তান সুপার লিগে ব্যাট-বলের ধুন্ধুমার লড়াই ছাড়াও দর্শকদের মনোরঞ্জনের উপকরণের অভাব হচ্ছে না মোটেও। ক্রিকেটারদের উপর ভালো খেলার চাপ থাকলেও ধারাভাষ্যকার ও প্রেজেন্টাররা রয়েছেন খোশ মেজাজে। পিএসএলের আসরে এমনই এক মজাদার মুহূর্তের সাক্ষী থাকেন ক্রীড়াপ্রেমীরা, যা সচরাচর ক্রিকেটের মাঠে দেখা যায় না।

পাকিস্তান সুপার লিগের ম্যাচের আগে হঠাৎই ড্যানি মরিসনকে দেখা যায় সঞ্চালিকেকে কোলে তুলে নিয়ে ঘোরাতে। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সঞ্চালিকা নিজেই। বলাবহুল্য, ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়ার সৃষ্টি করে।

নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ড্যানি মরিসন ধারাভাষ্যকার হিসেবে অত্যন্ত জনপ্রিয়। অত্যন্ত মজাদার চরিত্র হিসেবেও পরিচিত তিনি। তাই তাঁর পক্ষে এমন কাণ্ড ঘটানো অবাক করার মতো কিছু নয়। ম্যাচের আগে মাঠে ব্রডকাস্টারদের ক্যামেরায় কথা বলছিলেন মরিসন ও এরিন হল্যান্ড। হঠাৎই মরিসন কোলে তুলে নেন সঞ্চালিকা এরিনকে।

⦾- WPL 2023 Points Table: রেকর্ড জয়ে লিগ শীর্ষে মুম্বই, জোড়া হারে তলানিতে গুজরাট, চোখ রাখুন পয়েন্ট টেবিলে

কে এই এরিন হল্যান্ড:
এরিন হল্যান্ড একজন অজি মডেল অভিনেত্রী। গায়িকা হিসেবেও খ্যাতি রয়েছে তাঁর। তিনি একজন প্রাক্তন মিস ওয়ার্ল্ড অস্ট্রেলিয়া। টেলিভিশন প্রেজেন্টার হিসেবেও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন এরিন। তবে তাঁর আরও একটি বিশেষ পরিচিতি হল, তিনি অস্ট্রেলিয়ার ক্রিকেটার বেন কাটিংয়ের স্ত্রী।

⦾- RCB vs DC WPL 2023: ৫ উইকেট নিয়ে ইতিহাস তারার, আরসিবিকে বিধ্বস্ত করে যাত্রা শুরু দিল্লির

পাকিস্তান সুপার লিগে এরিনের ভূমিকা:
এরিন হল্যান্ড বেশ কিছুদিন ধরেই পাকিস্তান সুপার লিগে সঞ্চালিকার ভূমিকা পালন করেন। চলতি পাকিস্তান সুপার লিগের জন্য পাক ক্রিকেট বোর্ড ১৫ জন ধারাভাষ্যকার ও ২ জন সঞ্চালিকাকে বেছে নেয়। ধারাভাষ্যকার হিসেবে প্যানেলে জায়গা পান ড্যানি মরিসন। এরিন হল্যান্ড দুই প্রেজেন্টারের একজন।

উল্লেখ্য, অজি অল-রাউন্ডার বেন কাটিংও এই মুহূর্তে পাকিস্তান সুপার লিগ খেলতে ব্যস্ত। তিনি এবার মাঠে নামছেন করাচি কিংসের হয়ে। টুর্নামেন্টের ৫টি ম্যাচে মাঠে নেমেছেন কাটিং। ৪টি ইনিংসে ব্যাট করতে নেমে তিনি ১৮.৬৬ গড়ে মোটে ৫৬ রান সংগ্রহ করেন। ২টি ম্যাচে সাকুল্যে ৪ ওভার বল করার সুযোগ পেয়েছেন বেন। তুলে নিয়েছেন ৩টি উইকেট। তাঁর দল করাচি ৮ ম্যাচে মাত্র ২টি জয় পেয়েছে। ৪ পয়েন্ট নিয়ে তারা লিগ টেবিলের পাঁচ নম্বরে অবস্থান করছে।

বেন কাটিং এর আগে পেশোয়ার জালমি ও কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের হয়েও পাকিস্তান সুপার লিগে মাঠে নেমেছেন।

————– সমাপ্ত ————–

এই খবর ইউনিকাস প্রতিস্থাপন করেনি তাই এর কোনো কৃতিত্ব অথবা দ্বায়িত্ব ইউনিকাস এর নয়। দয়া করে এর উৎস টি খুঁটিয়ে দেখুন। এই পোস্ট টি আপত্তিকর হলে, তা অবিলম্বে মুছে ফেলতে আমাদের সত্বর যোগাযোগ করুন।